• রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

বঙ্গবন্ধু’র ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে কুলিয়ারচরে সরকারি কর্মকর্তা কর্মচারী ফোরামের সমাবেশ

বঙ্গবন্ধু’র ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে
কুলিয়ারচরে সরকারি কর্মকর্তা
কর্মচারী ফোরামের সমাবেশ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

“জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান” এ স্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্যে মৌলবাদীদের হামলার প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচরে সরকারি কর্মকর্তা কর্মচারী ফোরামের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১২ ডিসেম্বর শনিবার বেলা ১১টার দিকে কুলিয়ারচর পৌর শহরের থানার মাঠে আয়োজিত এ প্রতিবাদ সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সারমিনা সাত্তার, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ উমর খসরু, কুলিয়ারচর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কে এম মাফুজুর রহমান সিদ্দিকী, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. নিখিল চন্দ্র দেবনাথ, উপজেলা প্রকৌশলী এম সাজ্জাদ হোসেন, কুলিয়ারচর সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিছ মিয়া, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফজলুল হক, ইউএনও অফিসের পিএ কাম উচ্চমান সহকারী মো. ফজলুর রহমান পটল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলে এলাহিসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন কুলিয়ারচর সরকারি কলেজের অধ্যাপক মো. রফিকুল বাহার।
এ সময় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আজ আমরা তৃতীয় শ্রেণির কর্মচারীই থেকে যেতাম। কোন দিনই আমরা দেশের ঊর্ধ্বতন কর্মকর্তা হতে পারতাম না। যারা আজ স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তারাই আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে এদেশে অস্থিতিশীলতার সৃষ্টি করতে চাচ্ছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করুন। ইসলামকে পুজি করে যারা এ স্বাধীনতাকে নস্যাৎ করার জন্য কাজ করে বঙ্গবন্ধুকে অসম্মান করছে তাদের সম্মান করার কোন সুযোগ নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *